সিরাজগঞ্জে নিখোঁজের তিন দিন পর নারীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ থেকেঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজের তিন দিন পর ধুমচা ক্ষেত থেকে সেতু খাতুন নামে (২০) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উল্লাপাড়া উপজেলার চর ঘাটিনা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত সেতু খাতুন উপজেলার বেতকান্দি গ্রামের কারী প্রামানিকের স্ত্রী ও ঘাটিনা মধ্যপাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রেজানা যায়, গত ৪ বছর আগে উল্লাপাড়া গুচ্ছ গ্রামের রেজাউল করিমের সাথে বিয়ে হয় সেতুর। পারিবারিক কলহের জেরে বিয়ের ৬ মাসের মধ্যে সেতুকে তালাক দেয় রেজাউল। এর পর থেকে সেতু তার পিতার বাড়িতে বসবাস করে। গত ঈদুল আযহার ঈদের ২০ দিন আগে বেতকান্দি গ্রামের কারী প্রামানিকের সাথে সেতুর দ্বিতীয় বিয়ে হয়। গত শুক্রবার থেকে সেতু খাতুন নিখোঁজ হয়। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

আজ সকালে চর ঘাটিনা গ্রামে একটি ধুমচা ক্ষেতের মধ্যে থেকে সেতুর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে। উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোলাম মোস্তফা বলেন, তিন দিন ধরে সেতু নিখোঁজ ছিলো। তাকে পাওয়া যাচ্ছিল না। আজ ক্ষেতের মধ্যে থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে লাশ এখানে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

আরও পড়ুন