সিরাজগঞ্জে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিরাজগঞ্জ থেকেঃ

সিরাজগঞ্জে বিপুল উৎসাহ-উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে জেলা বিএনপি। রবিবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।

স্থানীয় ভাসানি মিলনায়তন চত্বরে মুক্ত আকাশে ফেলুন উড়িয়ে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশ উদ্বোধন করেন জেলা
বিএনপির সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য বেগম রুমানা মাহমুদ। জেলার বিভিন্ন উপজেলা পৌর ও থানা বিএনপি এবং জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, তাঁতী দল সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা মিছিল করে,রং বেরং এর ব্যানার ও ফেস্টুন নিয়ে, পশ্লাগান দিয়ে সমাবেশে অংশ নেয়।
পবিত্র কোরআন তেলোয়াত এবং জাতীয় সংঙ্গিত ও দলীয় সংঙ্গিত পরিবেশের পর সমাবেশের কার্যক্রম শুরু করা হয়। সমাবেশের সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি সাবেক জাতীয় সংসদ সদস্য রুমানা মাহমুদ। সমাবেশের প্রধান বক্তা বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ওজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ সভাপতি মোঃ মজিবর রহমান লেবু, গাজি আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদা রানা, ভিপি অমর
কৃষ্ণদাস, রকিবুল হাসান রতন, আসলাম পারভেজ, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শামীম খান, যুগ্ন সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম সহ উপজেলা, পৌর ও থানা বিএনপির নেতৃবৃন্দ। সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন ও নুর কায়েম সবুজ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ইবি রোডস্থ বিএনপি কার্যালয় আলোকজ্জা করা হেয়ছে।

আরও পড়ুন