সিরাজগঞ্জে মা ও দুই ছেলের অর্ধগলিত মরদেহ

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ ঘরের শয়ন কক্ষে মা ও দুই ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর গ্রামের একটি বাড়ির শয়ন কক্ষ থেকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন ওই গ্রামের সুলতান আলীর তৃতীয় স্ত্রী রওশন আরা (৩৬), ছেলে জিহাদ (১০) ও ফাহিম (৩)।

বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান জানান, অনেকটা ফাঁকা বাড়ির টিনের ঘরের দরজায় বাইরে থেকে শিকল দেয়া ছিল। নিহতদের এক স্বজন প্রথম ওই বাড়িতে গিয়ে শিকল খুলে ঘরের ভিতর প্রবেশ করে লাশ ৩টি পড়ে থাকে দেখেন। এরপর স্থানীয়রা থানায় সংবাদ দেয়। ধারনা করা হচ্ছে, ৪/৫ দিন আগে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের শরীর থেকে গন্ধ ছড়াচ্ছে।

ওসি আরও বলেন, নিহতের স্বামী বহু বিবাহে জড়িত, কয়েকদিন আগে সে দ্বিতীয় স্ত্রীর মামলায় জেল খেটে জামিনে বের হয়েছেন। তাকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। নিহতদের লাশ উদ্ধারে সিআইডি ও পিবিআইয়ের দুটি টিম ঘটনাস্থলে রয়েছেন।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুল ইসলাম মন্ডল সন্ধ্যা সাড়ে ৬টর দিকে ঘটনাস্থল থেকে জানান, নিহত রওশন আরা দুই ছেলেকে নিয়ে এই বাড়িতে থাকতো। তার স্বামী আরেক স্ত্রীর সাথে অন্যত্র বসবাস করতো। প্রাথমিক ভাবে এটি হত্যাকান্ড বলেই ধারনা করা হচ্ছে। তবে কারা কি কারনে তাদের হত্যা করেছে তা এখনও জানা যায়নি। আমরা তদন্ত করছি।

আরও পড়ুন