সিলেটে বন্যার্ত মানুষের পাশে আছে পুলিশ : আইজিপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ সিলেটের এয়ারপোর্ট থানার সাহেবের বাজার স্কুল অ্যান্ড কলেজ আশ্রয়কেন্দ্রে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন। এছাড়াও স্থানীয় বন্যার্তদের মাঝে বিতরণ করেছেন ত্রাণসামগ্রী।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে তিনি এ কার্যক্রম পরিচালনা করেন।

ত্রাণ বিতরণ কার্যক্রম শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুলিশের মহাপরিদর্শক বলেন, পুলিশ তার নির্ধারিত দায়িত্বের পাশাপাশি বন্যার শুরু থেকেই বানভাসি মানুষকে উদ্ধার, থানাভবনে মানুষকে আশ্রয় দেওয়াসহ বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বন্যাকবলিত এলাকার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের পুনর্বাসনে কাজ করছে পুলিশ। এছাড়াও বন্যাদুর্গত এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা এবং মানুষের নিরাপত্তায় পুলিশ অবিরাম কাজ করছে।

 

এর আগে সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিত এলাকা পরিদর্শনে আসেন ড. বেনজীর আহমেদ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দেকে আইজিপি সুনামগঞ্জের তাহিরপুর বাঁধঘাট স্কুল মাঠে হেলিকপ্টারে অবতরণ করেন। সেখানে বানভাসিদের মাঝে পুলিশের পক্ষ থেকে ত্রাণ সহযোগিতা প্রদান করেন। পরে বন্যাকবলিত কয়েকটি গ্রাম পরিদর্শন করে বিশ্বম্ভপুর থানায় আশ্রয় নেয়া বন্যার্ত লোকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

আরও পড়ুন