সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে খান ব্রাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম গোল্ডকাপ টুর্নামেন্ট-২০১৯। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) আয়োজকরা স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের সর্বশেষ প্রস্তুতি তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন।

এ সময় বক্তৃতা রাখেন, কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, এডিসি (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু প্রমুখ।

আয়োজকরা জানায়, তরুণ সমাজকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুব্ধ করতে এবং মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ে তুলতেই এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্ট সফল করতে ইতোমধ্যে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সম্পৃক্ত করে ২০টি উপ-কমিটি গঠন করা হয়েছে। মাঠ এবং গ্যালারীর প্রস্তুতি কার্যক্রম সম্পন্ন হয়েছে।

আগামী পহেলা ডিসেম্বর বেলা আড়াইটায় কৃষিমন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। উদ্বোধনী খেলা কিশোরগঞ্জ বনাম জামালপুর জেলার মধ্যে অনুষ্ঠিত হবে। সকল খেলা কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে অংশ নেয়া অন্যান্য দলগুলো হচ্ছে- নরসিংদী, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা।

আগামী ১২ ডিসেম্বর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থাকার কথা রয়েছে। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন