হঠাৎ চিন্তিত সালমা

এক মাসের সফর শেষে সম্প্রতি দেশে ফিরেছেন কণ্ঠশিল্পী সালমা আক্তার। দেশে ফিরে পরিবারের সদস্যদের নিয়ে সময় পার করছেন তিনি। এবারের ঈদুর আযহায় সালমার ‘কোথায় রইলি সোনাবন্ধু’ নামে একটি মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না। এ নিয়ে খুব চিন্তায় রয়েছেন সালমা।

শুক্রবার (২ আগস্ট)  কথা হয় সালমা আক্তারের সাথে। তিনি মিউজিক ভিডিও নিয়ে কথা বলেন এ সময়।

আপনার তো মিউজিক ভিডিও প্রকাশের কথা ছিল? এমন প্রশ্নের জবাবে সালমা বলেন, খুব চিন্তার মধ্যে আছি। লন্ডন যাওয়ার আগে রিয়াজ নামে একটি ছেলেকে একটি গানের কাজ দিয়ে গিয়েছিলাম। সাউন্ডটেক-এর ব্যানারে ‘কোথায় রইলি সোনাবন্ধু’ শিরোনামে গানের ভিডিও প্রকাশ হওয়ার কথা ছিল। লন্ডন যাওয়ার আগে আমি সব কিছু ঠিকঠাক করে রেখেছিলাম। বাকি কাজ শেষ করতে ওই ছেলেকে ৭ লাখ টাকা দিয়েছি।

সেই ছেলেটির সাথে কীভাবে পরিচয় আপনার? জবাবে সালমা বলেন, মিডিয়ার মাধ্যমে ছেলেটার সঙ্গে পরিচয়। কোথায় থাকে, কি করে কিছুই জানি না। শুধু শুনেছি, কাজ ভালো করে। ইচ্ছে ছিল ওর সঙ্গে আরও কিছু কাজ করার। ভাগ্য ভালো মনে হয় বেঁচে গেছি, সবগুলো কাজ ওকে দেওয়া হয়নি।

কাজ শেষ করে গানটি সাউন্ডটেকে জমা দিতে বলেছিলাম ছেলেটিকে। কিন্তু ছেলেটি এখনও সেই গানের ভিডিওটি জমা দেয়নি। লন্ডন থেকে ওর সঙ্গে বহুবার যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু ওকে ফোনে পাইনি। এমন কি দেশে এসেও ওর সঙ্গে যোগাযোগ করতে পারছি না। ছেলেটি আমার ফোন ধরে না। টাকা নিয়ে উধাও হয়ে গেছে। আমি খোঁজ-খবর নিয়ে জেনেছি ছেলেটি তার বাসা পাল্টে ফেলেছে এবং এই ছেলের নামে আরও এমন টাকা আত্মসাৎয়ের অভিযোগ পেয়েছি।

কথপোকথনের সময় সালমা আরও বলেন, আমি দীর্ঘদিন দেশের বাহিরে থাকার কারণে একটু মোটা হয়ে গেছি। এই মুহুর্তে আমার সম্ভব না মিউজিক ভিডিওতে হাত দেয়া। আর কয়েকদিন পরেই ঈদ। এত অল্প সময়ে ভালো কাজ করা যাবে না। আমাদের মিডিয়ার অবস্থা এমনিতেই খারাপ। সেই সাথে যদি নতুন ছেলেরা এমন করে তাহলে তো বিশ্বাসের যায়গা থাকবে না।

আরও পড়ুন