হঠাৎ ফুওয়াং ক্লাবে পুলিশের হানা

রাজধানীর তেজগাঁওয়ে ফুওয়াং ক্লাবে পুলিশের অভিযান চলছে। আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে পুলিশের এ অভিযান শুরু হয়। তেজগাঁও জোনের ডিসি আনিসুর রহমানের নেতৃত্বে এ অভিযান চলছে।

এর আগে, রোববার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ডিসি আনোয়ার হোসেনের নেতৃত্বে ভিক্টোরিয়া ও মোহামেডান ক্লাব এবং এডিসি শিবলি নোমানের নেতৃত্বে আরামবাগ ও দিলকুশা ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ।

অবৈধভাবে ক্যাসিনো চালানো ও জুয়া খেলার দায়ে রাজধানীর মতিঝিলের আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাবে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। মতিঝিল বিভাগের ডিসি আনোয়ার হোসেন এবং মতিঝিল জোনের এডিসি শিবলি নোমানের নেতৃত্বে পৃথকভাবে ক্লাবগুলোতে অভিযান পরিচালনা করা হয়।

প্রায় দুই ঘণ্টার এই অভিযানে ক্লাবগুলো থেকে ক্যাসিনো বোর্ডের পাশাপাশি তাস খেলার সামগ্রী, জুয়ার বোর্ড ও মাদকদ্রব্য (মদ, সিসা) উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে রোববার বেলা তিনটা থেকে এই অভিযান শুরু করে পুলিশের মতিঝিল বিভাগ।

ডিসি আনোয়ার হোসেন পরে সাংবাদিকদের বলেন, ‘ক্যাসিনো বন্ধ করার জন্যই আমাদের এই অভিযান। চারটি ক্লাবে অভিযান হয়েছে। সেখান থেকে ক্যাসিনোর সামগ্রী, টাকা ও মদ উদ্ধার করা হয়েছে।’

গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) শফিকুল ইসলাম বলেছিলেন, ক্যাসিনো মালিক ও এর সঙ্গে জড়িতরা যত প্রভাবশালীই হোক না কেন, তাদের ছাড় নেই। তাদের আইনের আওতায় আনা হবে। রাজধানীতে জুয়ার আসর বসতে দেয়া হবে না।

আরও পড়ুন