হত্যার ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গাজীপুরের কালীগঞ্জে হত্যার পর লাশ গুমসহ বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে এক স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার কালীগঞ্জ থানায় নুরুল হাসান (৩৪) নামে একজনকে  অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। নুরুল হাসান কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও এলাকার নুরুল ওহাবের ছেলে।

মামলার বরাত দিয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক জানান, মেয়েটি স্থানীয় একটি স্কুলে পড়ে। নুরুল হাসান বিভিন্ন ধরণের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে প্রায় দেড় বছর পূর্বে প্রথম ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে পরিবারসহ তাকে হত্যা করে লাশ গুম ফেলবে বলে হুমকি দেয়। এরপর থেকে প্রায় দেড় বছর ধরে হত্যার ভয় দেখিয়ে তার সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক স্থাপন করেছে।

গত ১৫ এপ্রিল আনুমানিক রাত সাড়ে আটটার দিকে ওই তরুণীর ঘরে প্রবেশ করে পূনরায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে নুরুল হাসান। এ সময় তরুণীর চিৎকারে তার স্বজনরা এগিয়ে আসলে অভিযুক্ত নুরুল হাসান দৌড়ে পালিয়ে যায়।

 

ওসি আরো জানান, ইতিপূর্বে ধর্ষণ হলেও তার কোন প্রমাণ/আলামত পাওয়া যায়নি। সর্বশেষ ১৫ এপ্রিল ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রীটির মা বৃহস্পতিবার মামলা করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নুরুল হাসানকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

আরও পড়ুন