হাওয়া ভবনেই ক্যাসিনোর জন্ম’

বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে আলোচিত হাওয়া ভবনেই ক্যাসিনোর জন্ম হয়েছে। এটা সবাই জানেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস্থ শ্যুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মদ ও জুয়া বঙ্গবন্ধু নিষিদ্ধ করেছিলেন। কিন্তু পরবর্তীতে সেই মদ জুয়ার প্রবর্তন করেছে বিএনপি সরকার। কাজেই এ কথা বলে লাভ নেই। তারা (বিএনপি) ব্যবস্থা নিতে পারেনি, আমরা ব্যবস্থা নিচ্ছি। খালেদা জিয়া যা পারেন নাই, শেখ হাসিনা তা পেরেছেন।

ওবায়দুল কাদের বলেন, ক্যাসিনোবিরোধী এই অভিযানকে সেনাপ্রধান স্বাগত জানিয়েছেন। কাজেই এখানে চুনোপুঁটি আর রাঘববোয়াল বলে কথা নয়। আপনারা হয়তো দেখতে পেয়েছেন চুনোপুটি কিন্তু কাজটা করেছেন রাঘব বোয়ালের মতো। যাদের ধরা হচ্ছে সত্যিকার অর্থেই তারা অপকর্মকারী। সত্যিকার অর্থেই তারা অভিযানের মূল টার্গেট।

সেতুমন্ত্রী বলেন, এই অভিযান শুধু ঢাকার মধ্যে সীমাবদ্ধ থাকবে না। সুনামগঞ্জ থেকে সুন্দরবন ও কুতুবদিয়া তেঁতুলিয়া সারা বাংলায় যেখানে যত দুর্নীতিবাজ ও মাদকবাজ আছে সেখানে অভিযান চলবে। মাদক, দুর্নীতি, টেন্ডারবাজি, সন্ত্রাস, চাঁদাবাজি যারাই করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সে চুনোপুটিই হোক আর রাঘব বোয়ালই হোক।

আরও পড়ুন