হার্দিকের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন উর্বশী

বলিউড অভিনেত্রীদের সঙ্গে তারকা ক্রিকেটারদের প্রেম নতুন কোনো ঘটনা নয়। তবে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ঘটনা বেশি দেখা যায়। নীনা গুপ্তা, শর্মিলা ঠাকুর, সাগরিকা ঘাটগে, রবি শাস্ত্রী-অমৃতা সিং, সৌরভ গাঙ্গুলি-নাগমা, জাহির খান-ইশা শ্রাভানি, যুবরাজ সিং-দীপিকা পাডুকোন, রোহিত শর্মা-সোফিয়া হায়াতে প্রেম এবং সর্বশেষ বিরাট কোহলি ও আনুশকা শর্মার সংসার পাতার ঘটনাই তার বাস্তব প্রমাণ। এছাড়াও পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরামের সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেন দীর্ঘদিন প্রেম করেছেন।

আবার এমনও অনেক উদাহরণ আছে যেখানে বলিউড তারকা অভিনেত্রী ও তারকা ক্রিকেটারদের প্রেমের সম্পর্ক বিয়ে অবধি গড়ায়নি। তবে তাদের প্রেম চলেছে অনেকদিন যাবৎ।

এবার গুঞ্জন উঠেছে ভারতীয় দলের অন্যতম অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।

কিন্তু উর্বশী বক্তব্য, তার আর হার্দিকের নাকি কোনও সম্পর্ক ছিল না। আজও নেই। সবই মিথ্যা। তিনি স্পষ্ট জানিয়ে দেন, এই তালিকায় কোনভাবেই ছিলেন উর্বশী রাউতেলা ও হার্দিক পাণ্ডিয়া।

সম্প্রতি ইউটিউবের একটি স্ক্রিনশট নিয়ে একথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়িকা উর্বশী। ভিডিওটিতে হার্দিককে অভিনেত্রীর ‘সাবেক বয়ফ্রেন্ড’ বলে উল্লেখ করা হয়েছে।

উর্বশীর অনুরোধ করেছেন, ইউটিউবে এই ধরনের হাস্যকর ভিডিও যেন পোস্ট না করা হয়। তিনি এটাও বলেছেন, তার পরিবারকে এর জন্য জবাবদিহি করতে হয়। কেউ এই ধরনের ভিডিও পোস্ট করার সময় যেন এই কথাগুলি মাথায় রাখেন তারা।

গেল বছর উর্বশী ও হার্দিককে একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। তারপর থেকেই গুজব ছড়াতে শুরু করে তারা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। কিন্তু তখন হার্দিক এলি আব্রামের সঙ্গে ডেট করছিলেন। এ কারণে গুজব আরও বেশি জমে ওঠে। সেসময় কানাঘুষো শুরু হয়, তাহলে কি এ ত্রিকোণ প্রেমের উপাখ্যান?

অবশ্য এই যে প্রথম বিতর্কে জড়ালেন উর্বশী ঠিক তা নয়। তিনি এর আগেও একাধিকবার বিতর্কের কেন্দ্রবিন্দু ছিলেন। চাঙ্কি পাণ্ডের ছেলে আহানের সঙ্গে তাকে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তখনও আহানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল। এছাড়া গিগি হাদিদের পোস্ট নকল করার অভিযোগও উঠেছিল তার বিরুদ্ধে।

আরও পড়ুন