হিমেশের সুরে গাইলেন স্টেশনের পাগলি

রানাঘাটের রাণু মণ্ডল৷ ভবঘুরে রাণুর গানে মুগ্ধ নেট দুনিয়। রানাঘাটে স্টেশনের প্ল্যাটফর্মে লতার গান গেয়ে রাতারাতি স্টার হয়ে যান তিনি। এরপর রাণুর প্রতিটি গতিবিধিই খবরের শিরোনামে উঠে এসেছে। এবার রাণু পা রাখলেন বলিউডে। গান গাইলেন বিখ্যাত সুরকার হিমেশ রেশমিয়ার জন্য।

ভাগ্য বদলাতে বেশি সময় লাগে না। আর দমিয়ে রাখা যায় না প্রতিভাকে। রানাঘাটের পাগলি রানু মণ্ডলের জীবন বদলে দিল একটা ভাইরাল ভিডিও। তার কণ্ঠে লতা মঙ্গেশকরের গান এখন সুনাম কুড়িয়েছে ভারতে। আর সেই কণ্ঠই এবার শোনা যাবে সিনেমার প্লে ব্যাকে। তাও আবার বলিউডের নামজাদা সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট।

‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ নামে হিমেশের একটি ছবি মুক্তির অপেক্ষায়। ছবিতে অভিনয় করেছেন সুরকার নিজেই। দ্বৈত চরিত্র রয়েছে তার। ওই ছবিতেই প্লে ব্যাক করছেন রানু মণ্ডল। গাইছেন, তেরি মেরি, তেরি মেরি কাহানি।

রানাঘাট স্টেশনে নিত্যযাত্রীদের আবদারে লতা মঙ্গেশকরের গান গাইতেন রানু মণ্ডল। পরে একজন ফেসবুকে তার গানের ভিডিও ভাইরাল হয়ে যায়। কলকাতা, মুম্বাই, কেরালা এমনকি বাংলাদেশ থেকেও গান গাওয়ার ডাক এসেছে তার।

কিছুদিনের মধ্যে রাণুকে দেখা যাবে জনপ্রিয় হিন্দি রিয়ালিটি শোয়ে। নাম সুপারস্টার সিঙ্গার। সেখানে রিচারকের ভূমিকায় রয়েছেন হিমেশ রেশমিয়া। তিনিই জানিয়েছেন যে প্রতিভার বিকাশ ঘটুক, চান তিনি। তাই তো হিন্দি ছবিতে তার সুরে রাণুকে গাইবার সুযোগ দিলেন তিনি।

আরও পড়ুন