হৃতিকের নায়িকা নুসরাত ফারিয়া

শুধু বাংলাদেশ নয়, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া পরিচিতি পেয়েছেন পশ্চিমবঙ্গেও। উপস্থাপিকা হিসেবে যাত্রা শুরু করলেও বনে যান ঢাকাই সিনেমার নায়িকা। এরপর নানান বিষয় নিয়ে চলে আসেন আলোচনায় ও সমালোচনায়। যৌথ প্রযোজনার চলচ্চিত্রের মাধ্যমে শুরুটা হলেও এরপর ওপার বাংলার নামী প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

দুই বাংলাতেই পেয়েছেন সমান পরিচিতি। কাজ করেছেন আশিকী, বাদশা, বস ২, বিবাহ অভিযান এর মতো ছবিতে। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার শাহেন শাহ সিনেমাটি। যেখানে তিনি অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে।

এপার বাংলা ওপার বাংলায় কাজ করার পর তিনি ইচ্ছা প্রকাশ করেছেন বলিউডে কাজ করার। সুযোগ পেলে বলিউড তারকা হৃতিক রোশনের নায়িকা হতে চান নুসরাত ফারিয়া। সম্প্রতি বেসরকারি একটি চ্যানেলের কমেডি নির্ভর ঈদ অনুষ্ঠান ‘ম্যাড ক্যাফে’-তে অতিথি হয়ে এসে এমন ইচ্ছার কথা বলেন এই চিত্রনায়িকা।

আড্ডার ফাঁকে নুসরাত ফারিয়া আরও জানিয়েছেন, ঢাকাই সিনেমার প্রয়াত নায়ক সালমান শাহের বিপরীতে অভিনয় না করার আক্ষেপ তার থেকে যাবে আজীবন। তবে সুযোগ পেলে তিনি হৃতিকের নায়িকা হয়ে কাজ করতে চান।

নুসরাত ফারিয়ার অংশগ্রহণে ‘ম্যাড ক্যাফে’ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তানভীর হোসেন প্রবাল এবং প্রযোজনা করেছেন মনিরুজ্জামান খান। ঈদুল আজহার দ্বিতীয় দিন রাত ৮টায় বেসরকারি একটি চ্যানেলে অনুষ্ঠানটি প্রচার করা হবে।

আরও পড়ুন