৪৮ ঘন্টা পর কিশোরীর লাশ উদ্ধার

টাঙ্গাইলের মধুপুরে নিখোঁজের টানা ৪৮ ঘন্টা পর বাড়ির পাশের ধান ক্ষেত থেকে নার্গিস আক্তার (১৫) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে মধুপুর থানা পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের নেকিবাড়ী গ্রামে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন। এর আগে দুপুরে ওই কিশোরীর লাশ স্থানীয়রা ধান ক্ষেতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

উদ্ধারত কিশোরী নার্গিস ওই গ্রামের হতদরিদ্র রিকশা মেকানিক মো. নাসির উদ্দিনের মেয়ে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের স্থানীয় একটি মাদ্রাসায় ৭ম শ্রেণিতে অধ্যায়ন সময়ে পাশের ধোপাখালী ইউনিয়নের বাঘিল-কান্দিপুর গ্রামের সাহাব আলীর ছেলে মনিরের সাথে প্রেম করে বিয়ে হয় নার্গিসের। বছর না ঘুরতেই তাদের মধ্যে দাম্পত্য জীবনে শুরু হয় কলহ। তারপর ৭/৮মাস আগে নার্গিস তার স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়িতে চলে আসে।

নার্গিস তার বাবার বাড়িতে থাকাকালীন বুধবার (১১ সেপ্টম্বর) রাত ১০টা থেকে হঠাৎ তাকে পাওয়া যাচ্ছিল না। এরপর শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাড়ির বিকেলে নিজ বাড়ির পাশের এক ধান ক্ষেতে তার অর্ধনগ্ন লাশ পাওয়া যায়।

এ বিষয়ে মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জোবাইদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে কেউ হত্যা করে ধান ক্ষেতে ফেলে যেতে পারে। এ হত্যা কান্ডের ব্যাপারে আসল রহস্য পুলিশ তদন্ত ও লাশ ময়না তদন্তে পর জানা যাবে। লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন