৪ দিন জেলের খাবার খাচ্ছেন না আরিয়ান, যা খেয়ে কাটছে বন্দীজীবন

একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে শাহরুখ খান-পুত্র আরিয়ান খানের। কবে নাগাদ তার মুক্তি মিলবে তাও অনেকটা অনিশ্চিত। এরই মধ্যে আরও এক আইনজীবী নিয়োগ করেছেন শাহরুখ। এদিকে, চারদিন ধরে জেলের খাবার খাচ্ছেন না আরিয়ান।

জানা গেছে, নিজের সঙ্গে এক ডজন পানির বোতল নিয়ে গিয়েছিল আরিয়ান, যার মাত্র তিন বোতল অবশিষ্ট রয়েছে। বিলাসবহুল জীবনযাত্রা ছেড়ে জেলের কুঠুরিতে দিন কাটাতে বেশ বেগ পেতে হচ্ছে এই তারকা-পুত্রকে। পছন্দের কাবাব-বিরিয়ানি বা বার্গার নয়, জেলের ক্যান্টিনে তৈরি ভাত-ডাল-তরকারি এখন বরাদ্দ আরিয়ানের জন্য। কিন্তু সেইসব খাবার মুখে তুলছেন না আরিয়ান- এমনটাই কারাসূত্রে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

বলা হচ্ছে, আপাতত জেলে পানি আর বিস্কুট খেয়ে দিন পার করছেন আরিয়ান। ভারতে জেলের নিয়ম অনুযায়ী, অভিযুক্ত বা কয়েদিরা নিজের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা নিয়ে জেলে ঢুকতে পারেন। ওই টাকা জেলের অ্যাকাউন্টে জমা থাকে আর তার বদলে এক মাসের কুপন দেওয়া হয়। ওই কুপনের ব্যবহার করে কয়দি জেলের ক্যান্টিন থেকে শুকনো খাবার কেনা যায় (কেক, বিস্কুট)। বাইরের খাবার জেলে ভিতরে নিষিদ্ধ।

 

এদিকে, গ্রেফতার হওয়ার পর থেকে এখন পর্যন্ত পরিবারের কোনো সদস্যের দেখা পাননি আরিয়ান। শাহরুখের খুবই কাছের একজন বন্ধু ভারতীয় গণমাধ্যম ‘বলিউড হাঙ্গামা’কে জানিয়েছেন, শাহরুখ ও গৌরীকে ছেলের সঙ্গে দেখা করার সুযোগ দেওয়া হয়নি।

উল্লেখ্য, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান। যদিও আইনজীবীকে আরিয়ান বলেছেন তিনি মাদক নেননি, তার কাছে কোনো মাদকও পাওয়া যায়নি। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করেছে, তাদের ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান।

আরও পড়ুন