১০ লাখসহ, দুই তরুণ আটক

আটক

advertisement

যশোরের বেনাপোল দিয়ে দুই তরুন ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক দুজন হলেন আবদুর রশিদ (২৬) ও মিনার বিশ্বাস (২৩)। এ সময় তাঁদের কোমরের বেল্টের ভেতর থেকে হুন্ডির ১০ লাখ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে বেনাপোল বন্দর থানার আমড়াখালী বিজিবি চেকপোস্ট থেকে তাঁদের আটক করা হয়।

আটক আবদুর রশিদ বেনাপোল বন্দর থানার ছোট আঁচড়া গ্রামের আফসার আলীর ছেলে এবং মিনার বিশ্বাস একই থানার বাহাদুরপুর গ্রামের আলাউদ্দিন বিশ্বাসের ছেলে।বিজিবি জানায়, আবদুর রশিদ ও মিনার বিশ্বাস হুন্ডি ব্যবসায়ী। শুক্রবার দুপুরে তাঁরা ভারত থেকে হুন্ডির টাকা নিয়ে একটি পিকআপ ভ্যানে করে যশোর-বেনাপোল মহাসড়ক দিয়ে খুলনার দিকে যাচ্ছিলেন। বেলা দেড়টার দিকে পিকআপ ভ্যানটি আমড়াখালী চেকপোস্টে পৌঁছায়। এ সময় পিকআপ ভ্যানটি থামিয়ে দুজনকে আটক করা হয়। পরে তাঁদের তল্লাশি করে মোট ১০ লাখ টাকা উদ্ধার করা হয়।

বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান মল্লিক বলেন, বিশেষ কায়দায় তৈরি কোমরের বেল্টের ভেতর থেকে পাঁচ লাখ টাকা করে মোট ১০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। বেনাপোল বন্দর থানায় সোপর্দ করে তাঁদের বিরুদ্ধে অর্থ পাচার আইনে মামলা করা হয়েছে। উদ্ধার করা টাকা ও পিকআপ ভ্যানটি থানায় জমা দেওয়া হয়েছে।

You might also like

advertisement