শাহরুখের সঙ্গে জুটি বাঁধলেন আলিয়া।

advertisement

অনেক বছর হলো শাহরুখ খান আর সালমান খান এক সঙ্গে ছবি করেন না। যদিও ‘জিরো’ ছবিতে একটা ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল সালমানকে। সেখানে সালমানের কোলে উঠে গিয়েছিলেন তিন ফুটিয়া শাহরুখ। ব্যস আর কিছু নয়। তবে তাদের একসঙ্গে কাজ করার কথা অনেক দিন ধরেই বলি টাউনে ঘুরছিলো।

আবার হয়তো দেখা যেতে পারে, ‘করণ-অর্জুন’ এর মতো কোনো ছবি। সেই আশার কথা মাথায় রেখেই সঞ্জয়লীলা বনসালি কাজ শুরু করতে চলেছেন তার পরের ছবির। এই ছবিতে এই দুই খানকেই দেখা যাবে নায়কের চরিত্রে অভিনয় করতে। সালমান যদিও আগেই জানিয়েছেন তিনি দীপিকা নন, ক্যাটের সঙ্গে স্ক্রিণ শেয়ার করবেন। সেই মতো ক্যাটের সঙ্গেও চলছে কথা।

এরই মাঝে ঢুকে পড়লেন আলিয়া। আলিয়া ভাট এখন বি-টাউনের অন্যতম ব্যস্ত তারকা। আলিয়াকে নিয়ে এখন সকলেই কাজ করতে চাইছেন। একের পর এক ছবিতে কাজ করছেন তিনি। রাজি, গলি, বয়’ এর ‘ব্রহ্মাস্ত্র’ ‘কলঙ্ক’ ‘তখত’ ‘সড়ক-২ সহ একাধিক ছবি নিয়ে ব্যস্ত আলিয়া। এমনকি ধর্মা প্রোডাকশন প্রযোজিত অরুণিমা সিনহার বায়োপিকেও দেখা যাবে তাকে।

এবার শোনা যাচ্ছে সঞ্জয়লীলা বনশালিও আলিয়াকে নিয়ে কাজ করতে চাইছেন। তার মধ্যেই কথা হয়ে গিয়েছে বনসালি প্রোডাকশনের সঙ্গেও। শাহরুখ খানের সঙ্গেই সম্ভবত জুটি বাঁধবেন আলিয়া। আলিয়া এই ছবিতে এখনো সই না করলেও, কাজ করছেন তা জানিয়ে দিয়েছেন। বোঝা যাচ্ছে বনসালির এই ছবিটি বক্স অফিস ভালই হিট করবে।

You might also like

advertisement