নরসিংদীতে প্রাইমারি স্কুল শিক্ষককে হত্যা

এম,লুৎফর রহমান, নরসিংদী প্রতিনিধিঃ

advertisement

নরসিংদী সদরের গাবতলীর বাসা থেকে আজ (১৫ মার্চ) সকাল ৮ টার দিকে ডেকে নিয়ে শাহজাহান মিয়া (৬৫) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নরসিংদী জেলার শিবপুর উপজেলার ভুরবুড়িয়া গ্রামে আব্দুল মান্নান ভূঁইয়া কলেজের সামনে ছোট চোখের বাড়ির কালবার্ট নামক স্থানে এ হত্যার ঘটনা ঘটেছে।

নিহত শাজাহান মিয়া নরসিংদী শহরের গাবতলী এলাকার বাসিন্দা। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ হত্যার ঘটনাটি নিশ্চিত করেছেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জমি সংক্রান্ত বিষয়ে এই ঘটনা ঘটে থাকতে পারে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে দুইজন লোক এসে শাহজাহান মিয়াকে নরসিংদী সদরের গাবতলীর বাসা থেকে নিহত শাহজাহান মিয়াকে ডেকে নিয়ে মোটরসাইকেল যোগে শিবপুরের ভুরবুড়িয়ার দিকে নিয়ে যায়। পরে ভুরবুড়িয়া এলাকার আব্দুল মান্নান ভূঁইয়া কলেজ সংলগ্ন এলাকার সড়কে শাহজাহানের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শাহজাহানের লাশ শনাক্ত করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

advertisement

You might also like

advertisement