অভিনেতা টুইটারের মাধ্যমে অভিনন্দন

advertisement

লড়াইয়ের শুরুতেই প্রতিপক্ষকে অভিনন্দন বার্তা দিলেন পশ্চিম বঙ্গের সংসদ তৃণমূল কংগ্রেসের দেব। কলকাতার জানিয়েছেন সিপিএমের তপন গঙ্গোপাধ্যায়কে।

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রে বামফ্রন্টের তরফে প্রার্থী হয়েছেন সিপিএমের তপন গঙ্গোপাধ্যায়। শুক্রবারই তার নাম ঘোষণা করেছে বামফ্রন্ট। আর তার পরই দেব টুইট করেন। ২০১৪ সালে দেব প্রথমবার লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। ঘাটাল থেকে ভোটে জিতে প্রথমবার সাংসদও হন সেবার। এবার তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায় তাকে আবার প্রার্থী করেছেন ঘাটালে।

গত মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পর প্রথম বামফ্রন্ট প্রার্থী তালিকা প্রকাশ করেছে। সেই তালিকাতেই রয়েছে দেবের প্রতিপক্ষ তপন গঙ্গোপাধ্যায়ের নাম। যা দেখে দেবের টুইট, ‘ঘাটালে সিপিএম প্রার্থী তপন গঙ্গোপাধ্যায়কে অভিনন্দন। আমরা যেই জিতি বা হারি, সবাই একসঙ্গে ঘাটালের মানুষের সুখ-দুঃখের সঙ্গে থাকব। ঘাটালের উন্নয়নে একসঙ্গে কাজ করব। আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়।’

তবে প্রার্থী তালিকা এখনও শেষ হয়নি। ঘাটালে বিজেপি এখনও তাদের প্রার্থীর নাম ঘোষণা করেনি। সিপিএমের সঙ্গে জোট না হলে কংগ্রেসও সেখানে নিশ্চয় প্রার্থী দেবে। সেই প্রার্থীদের নাম প্রকাশের পর দেব একইরকম প্রতিক্রিয়া দিয়ে টুইট করেন কি না, এখন সেটাই দেখার।

You might also like

advertisement