দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার সম্পাদকের সাক্ষাত

সুজন সরকার, সিরাজগঞ্জঃ

advertisement

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন সম্পাদক আবু জাফর সুর্য্য আগমন উপলক্ষে সিরাজগঞ্জের সাংবাদিকদের সাথে সাক্ষাত।

গতকাল শনিবার সকাল ১০ টার সময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের বাস ভবনে আসেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার সম্পাদক আবু জাফর সুর্য্যসহ তার দুই কন্যা প্রান্তি, কোন্তি এবং স্ত্রী টাইম অব বাংলাদেশ ও প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক লাভলী আকতার খাতুন।

এসময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন ও তার স্ত্রী ছকিনা আকতার ও বড় ছেলে সায়েম তাদের ফুলের শুভেচ্ছা জানান। এসময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের
দপ্তর সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, সদস্য ইসমাইল হোসেন, দৈনিক সংবাদ প্রতিদিনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ সুজন সরকার, দৈনিক কালবেলা জেলা প্রতিনিধি ও দৈনিক যুগের কথা
পত্রিকার স্টাফ রিপোর্টার হুমায়র কবির সুমন, দৈনিক আমাদের নতুন সময় এর জেলা প্রতিনিধি সোহাগ হাসান জয়, দৈনিক কলম সৈনিক পত্রিকার স্টাফ রিপোর্টার অদিত্য রাসেল।

পরে রহমতগঞ্জে পাঠশালা স্কুল এন্ড কলেজে পরিদর্শন করেন। পাঠশালা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তাকে এবং তার পরিবারের সবাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

You might also like

advertisement