ইতালিতে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগের নেতা নিহত

advertisement

ইতালিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মুহিতুর রহমান চৌধুরী নামে ইতালির পালেরমো শাখা আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছে। শনিবার রাত আনুমানিক দশটায় নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে পালেরমোর সড়ক ভিয়া রোমা’য় এক দুর্ঘটনায় তিনি নিহত হন।

মুহিতুর রহমান চৌধুরী বাংলাদেশ সমিতি সিসিলির পালেরমোর সাবেক সভাপতি, পালেরমো আওয়ামী লীগের উপদেষ্টা। তার বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায়।

ইতালীয়ান পুলিশের প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ সড়কের আশেপাশের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ ও দুর্ঘটনার সময় উপস্থিত পথচারীদের তথ্যের ভিত্তিতে এই গাড়ির সন্ধান করছে।

মুহিতুর রহমান চৌধুরীর এই মর্মান্তিক মৃত্যুতে পালেরমোর বাঙ্গালি কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছায়া। তার মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইদ্রিস ফরাজী, সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, পালেরমো আওয়ামী লীগের সভাপতি সেকান্দার মিয়া, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, যুবলীগের আহবায়ক আব্দুল হালিমসহ আরো অনেকে।

You might also like

advertisement