কিবরিয়ার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল

সুজন সরকার, সিরাজগঞ্জঃ

advertisement

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান, সাবেক পৌর মেয়র মরহুম জননেতা আবু মোহাম্মদ গোলাম কিবরিয়ার তৃতীয় মৃত্যুবাষির্কী পালন উপলক্ষে জেলা আওয়ামীলীগ গতকাল দিনব্যাপী দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু ইউসুফ সুর্য্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট বিমল চন্দ্র দাস, গোলাম মোস্তফা খান ও পৌরমেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, শহর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক দানীউল হক মোল্লা, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, আব্দুল বারী শেখ, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, জেলা যবুলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা অধ্যাপক হাসনা হেনা, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী সোহরাব আলী সরকার, ফারুক খান, নরেশ চন্দ্র ভৌমিকসহ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মি।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো। বক্তারা এ সময় বলেন তিনি ছিলেন দলের জন্য নিবেদিত নেতা। কোন লোভ, মোহ তাকে স্পর্শ করতে পারেনি। তিনি ছিলেন সবার কাছে প্রিয় মানুষ সৎ, দক্ষ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। দলের সংকটময় মুহূর্তে তিনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতেন ধীরস্থির ভাবে। নেতৃবৃন্দ দলের সবাইকে আবু মোহাম্মদ গোলাম কিবরিয়ার আদর্শ অনুসরণ করার আহবান জানান।

এদিয়ে মরহুমের পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

You might also like

advertisement