সিরাজগঞ্জে গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী

সুজন সরকার, সিরাজগঞ্জঃ

advertisement

বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে সিরাজগঞ্জে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।পত্রিকাটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পর্দাপন উপলক্ষে
মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগের কথা পত্রিকার সম্পাদক হেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান। আলোচনা সভা শেষে কেক কেটে দিনটির শুভ সূচনা করেন অতিথিবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক সুকান্ত সেন, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট স্বপন চন্দ্র দাস, ডেইলী অবজারভারের জেলা প্রতিনিধি অশোক ব্যানার্জী, ভোরের দর্পনের এস এম আল আমিন, যুগের কথার স্টাফ রিপোর্টার এ এইচ মুন্না, সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি সুজন সরকার, আমাদের নতুন সময়’র জেলা প্রতিনিধি সোহাগ হাসান জয়, দৈনিক সোনালী সংবাদের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শিশির, কলম সৈনিকের স্টাফ রিপোর্টার অদিত্য রাসেল ও ভোরের ডাকের কামারখন্দ প্রতিনিধি মশিউর রহমান মানু।

আলোচনা সভা পরিচালনা করেন গণমানুষের আওয়াজ পত্রিকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হুমায়ুন কবির সুমন। এর আগে দৈনিক যুগের কথা কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

You might also like

advertisement