বাঘাইছড়িতে নিহতের ঘটনাটি পাহাড়ী গোষ্টির কোন্দলের ফল

কুষ্টিয়া থেকেঃ

advertisement

আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এপমি বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে দেশের প্রত্যেকটি এলাকায় শান্তিপূর্নভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে দুইটি ধাপে নির্বাচন সম্পন্ন হয়েছে, এখন পর্যন্ত কোন নির্বাচনী এলাকায় নির্বাচন নিয়ে কোন সহিংসতার ঘটনা ঘটেনি।

এর পরেও যদি কোন রাজনৈতিক দল বা কোন দলের নেতা এই শান্তিপূর্ন নির্বাচনের পরিবেশ নিয়ে প্রশ্ন করে তবে এসব প্রশ্নের মাধ্যমে প্রমাণ হয় তারা আসলে এই দেশকে অস্থিতিশীল এবং অশান্ত দেখতে পছন্দ করে, দেশের শান্তিপূর্ন পরিবেশ তাদের পছন্দ নয়।

পার্ব্যত রাঙ্গামাটিতে ৭জন নিহতের ঘটনাটি পাহাড়ী বিভিন্ন গোষ্টির আন্ত:কোন্দলের ফল এর সাথে উপজেলা পরিষদ নির্বাচনের কোন সম্পর্ক নেই। পাহাড়ীদের আভ্যন্তরীন কোন্দলকে যারা নির্বাচনের সাথে গুলিয়ে ফেলছে তারা আসলে শান্তিপূর্ন নির্বাচন দেখে হতাশ।

আজ বুধবার বেলা ১২টায় কুষ্টিয়া কালেক্টরেট চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ আওয়ামীলীগ নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You might also like

advertisement