বিএনপি রাজনৈতিক ভাবে দেউলিয়া

কুষ্টিয়া থেকেঃ

advertisement

আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, ছাত্র সংগঠন হোক আর শ্রমিক সংগঠন হোক কোথাও যদি কোন ঘটনা দূর্ঘটনা ঘটে সেই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি সবসময় উস্কানি দেওয়ার চেষ্টা করে।

কারন বিএনপির নিজস্ব রাজনৈতিকভাবে কোন দায়িক্ত পালন করার এখন আর ক্ষমতা নেই, তাদের সরকারের বিরুদ্ধে আন্দোলন করারও কোন সুযোগ নেই, জনগনের কাছে যাওয়ারও কোন সুযোগ নেই। হানিফ বলেন. এইগুলোকে উস্কানি দিয়ে বিএনপি রাজনৈতিক ভাবে আরো দেউলিয়া প্রমাণ করেছেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা প্রসঙ্গে হানিফ বলেন ওপেন হার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী দু’এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে তিনি দেশে ফিরবেন বলেও আশা করেন। আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা হবে বিএনপি নেতাদের এমন দাবী প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতাদের আন্দোলনের হুমকি দেশবাসী দেখেছে, বিএনপির কর্মসুচি নিয়ে আওয়ামীলীগের কোন মাথাব্যাথা নেই।

এতিমের টাকা চুরি করে আদালতের রায়ে বেগম খালেদা জিয়া করাগারে আছেন, তাকে মুক্ত করার জন্য দেশের জনগন কোন দায়িক্ত নেইনি। জনগনের টাকা যারা মেরে খাই তাদেরকে জনগন করাগারেই দেখতে চাই।

আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। এসময় কুষ্টিয়ার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগর আলী , জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ আওয়ামীলগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

You might also like

advertisement