ঐক্যফ্রন্টের সংসদ সদস্য নির্বাচিতরাও শপথ গ্রহণ করবেন।

advertisement

ঐক্যফ্রন্ট থেকে বহিষ্কৃত ডাকসুর সাবেক ভিপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি বলেছেন, যারা ঐক্যফ্রন্টের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তারাও আগামীতে শপথ গ্রহণ করবেন। ঐক্যফ্রন্টের জাতীয় ঐক্য প্রক্রিয়ার আমি একজন প্রতিনিধি। আমি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে অন্য কোনো রাজনৈতিক দলে যোগদান করিনি। আওয়ামী লীগও আমাকে বহিষ্কার করেনি। আমার শেষ অবস্থান ছিলো আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গি পাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এর আগে টুঙ্গিপাড়া পৌঁছে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বঙ্গবন্ধুর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নির্বাচনী এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

You might also like

advertisement