টাঙ্গাইলে বিশ্ব যক্ষ্মা দিবসে র‌্যালী ও আলোচনা সভা

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

advertisement

এখনই সময় অঙ্গীকার করার, যক্ষ্মামুক্ত বাংলাদেশ গড়ার’ এই স্লোগান নিয়ে টাঙ্গাইলে বিশ্ব যক্ষ্মা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সিভিল সার্জন অফিস, ডেমিয়েন ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) টাঙ্গাইল জেলা শাখা যৌথভাবে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে।

সকালে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেনÑটাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মোহাম্মদ নুরুল আমিন মিয়া। নাটাব টাঙ্গাইল শাখার সভাপতি এডভোকেট খান মোহাম্মদ খালেদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান, ডেমিয়েন ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক কবির মোহাম্মদ মনিরুল আজম খান, টিবি

কনসালটেন্ট ডা. তৌফিক হাসান ও ব্রাকের জেলা কর্মকর্তা মুনির হোসেন খান প্রমূখ। স্বাগত বক্তব্য দেন নাটাবের সম্পাদক ডা. শম্ভুনাথ চক্রবর্তী। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন অ্যাডভোকেট আল রুহী।

You might also like

advertisement