ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া

advertisement

আরাধ্যার ভাই আসছে, নাকি বোন? বলিউডে গুঞ্জন উঠেছে ঐশ্বরিয়া রাই বচ্চন নাকি আবার মা হতে চলছেন! যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জল্পনা। এটা কোন সিনেমার চরিত্রে নয়। বাস্তবই নাকি সন্তানসম্ভবা ঐশ্বর্য।

সম্প্রতি গোয়ার একটি সাংবাদমাধ্যমে ঐশ্বর্যের একটি ছবি প্রকাশ পেয়েছে। জল্পনা সেখান থেকেই শুরু হয়েছে। ওই ছবিতে দেখা গেছে, স্বামী অভিষেকের সঙ্গে সমুদ্র সৈকতে হেঁটে বেড়াচ্ছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। পরনে সাদা শার্ট আর শর্টস।

ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া, জল্পনায় গরম নেট দুনিয়া

ছবি দেখে কেউ কেউ অভিনেত্রীর গর্ভাবস্থা নিয়ে প্রশ্ন করছেন। তার অবস্থা জিজ্ঞাসা করছেন। কেউ আবার সরাসরি বলছেন, ঐশ্বর্য মা হচ্ছেন না। এসবই রটনা। তিনি স্বাভাবিকই রয়েছেন, অন্তঃসত্ত্বা হননি। কেউ আবার এটা লিখছেন, ঐশ্বর্যর কবে দ্বিতীয় সন্তান হবে, তার জন্য অপেক্ষা করছেন তারা। অভিনেত্রী কিন্তু এনিয়ে এখনো কোনো মন্তব্য করেননি। চুপচাপ করে রয়েছেন স্বামী অভিষেক বচ্চনও।

তবে এই খবর সত্যি কিনা, তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। কারণ, অভিষেক আর ঐশ্বর্যকে নিয়ে ছবি বানাতে চলেছেন সঞ্জয় লীলা বনশালি বলে খবর। হিন্দি কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে ছবি তৈরি করতে চলেছেন সঞ্জয় লীলা বনশালি। ‘তাজমহল’, ‘কভি কভি’র মতো একাধিক বলিউড ছবিতে তিনি গীতিকার হিসেবে কাজ করেছেন। ১৯৭১ সালে তিনি পদ্মশ্রী সম্মানে ভূষিত হন। এই চরিত্রেই অভিনয় করার কথা অভিষেক বচ্চনের। ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যেতে পারে মহিলা কবি অমৃতা প্রীতমের চরিত্রে। তবে অভিষেক বা ঐশ্বর্য এখনও এ বিষয়ে কিছুই জানাননি।

২০১৮ সালে ‘ফন্নে খাঁ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। ছবিতে এক পপ গায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন রাই সুন্দরী। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও। অভিষেক বচ্চনকেও শেষবার ছবিতে দেখা গিয়েছিল গত বছর। অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তাপসী পান্নু ও ভিকি কৌশল।

You might also like

advertisement