সিরাজগঞ্জে হ্যান্ডকাপসহ পলাতক আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

সিরাজগঞ্জ থেকেঃ

advertisement

সিরাজগঞ্জে সওজ অফিসের পেছন থেকে হ্যান্ডকাপসহ পলাতক ছিনতাইকারী ফয়সাল আহম্মেদ (২৭) কে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। গুলিবিদ্ধ অবস্থায় তাকে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।

গ্রেফতারকৃত ফয়সাল পৌর এলাকার দিয়ারধানগড়া মহল্লার আব্দুর রাজ্জাকের ছেলে। একাধিক ছিনতাইয়ের অভিযোগে অভিযুক্ত ফয়সাল রাতে পুলিশের এক অভিযানের পর পালিয়ে যাবার সময় গুলিবিদ্ধ হয়। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, ফয়সালসহ সংঘবদ্ধ একটি ছিনতাকারী চক্র সন্ধ্যার পর পরই সওজ অফিসের পাশের গলিতে অবস্থান করে প্রায়ই ছিনতাই করে।

বুধবার রাতে ফয়সাল তার সহযোগীরা সেখানে ছিনতাইয়ের চেষ্টা করলে পুলিশ সেখানে অভিযান চালায়। রাত ১১টার দিকে পুলিশ ফয়সালকে আটক করে থানায় আনার পথে পুলিশকে মারপিট করে হ্যান্ডকাপসহ সে পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

অনেক খোঁজাখুজির পর সওজ অফিসের পেছনে খালের পাশ থেকে বা-পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। ফয়সালের বিরুদ্ধে সদর থানায় ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

You might also like

advertisement