প্রধানমন্ত্রীর দাদার মৃত্যু বার্ষিকীতে দোয়া মোনাজাত

advertisement

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাবা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দাদা শেখ লুৎফর রহমানের ৪৪তম মৃত্যু বার্ষিকী টুঙ্গিপাড়ায় পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার নিজ বাড়িতে কোরআনখানী, মিলাদ ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকেই শেখ লুৎফর রহমানের কবরের পাশে ও বাড়িতে কোরআনখানীর আয়োজন করা হয়। বাদ জোহর বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদে শেখ লুৎফর রহমান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

বঙ্গবন্ধু সমাধিসৌধ মসজিদের খতিব আলহাজ্ব মাও. নওয়াব আলী দোয়া মোনাজাত পরিচালনা করেন। এতে টুঙ্গিপাড়ার ধর্মপ্রাণ মুসলমান ও এলাকাবাসী অংশ নেন।

অন্যদিকে বঙ্গবন্ধুর ৯৯ তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফেরামের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। শনিবার দুপুরে সংগঠনের সাধারণ সম্পাদক মেহেরীন মুনজারীন রত্না, কোষাধ্যক্ষ মারুফ মিয়ার নেতৃত্বে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করেন।

এ সময় বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ট্রেজারার প্রফেসর ড. আশফাক হোসেন, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফেরামের স্টিয়ারিং কমিটির সদস্য ড. মো.তৌহিদুল ইসলাম, মো. তরিকুল ইসলাম, আ.ন.ম তোফায়েল হোসেন, মোঃ মশিউর রহমান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি ডা. সরকার মো. নোমান, সাধারণ সম্পাদক আরিফা রহমান রুমা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, কোষাধ্যক্ষ মো. তরিকুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

You might also like

advertisement