জাজের প্রথম সিনেমা

advertisement

চিত্রনায়িকা পূজা চেরি। ক্যারিয়ারের খুব কম সময়েই দেশের জনপ্রিয় একজন নায়িকা তিনি। শুধু তাই নয়, কম বয়সেই নিজের এই অবস্থান তৈরি করেছেন। তার বর্তমান ব্যস্ততা ও ক্যারিয়ার প্রসঙ্গে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু

এখনকার ব্যস্ততা প্রসঙ্গে বলুন—

নতুন একটি সিনেমা শুরু করতে যাচ্ছি সামনে। তবে এটি নিয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। একটা চমক থাকছে সবার জন্য। এছাড়াও সামনে বৈশাখ। বিশেষ এই দিনের জন্য একটি প্রতিষ্ঠানের মডেল ফটোশ্যুট রয়েছে। এই প্রথম আমি কোনো মডেল ফটোশ্যুট করতে যাচ্ছি। এ নিয়ে বেশ আনন্দিত আমি। অপেক্ষায় আছি কবে শুটে অংশ নেবো।

আপনি নিয়মিত একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমা করছেন। এর বাইরে আপনাকে কবে দেখা যাবে?

যে সিনেমার কাজ শুরু করবো সেটি ভিন্ন একটি প্রডাকশন থেকে। জাজের বাইরে এই প্রথম সিনেমা করবো। আর জাজ মাল্টিমিডিয়ার সাথে আমার বেশি কাজের কারণ সিনেমায় আমি এসেছি এই প্রতিষ্ঠানের মাধ্যমে। আমি আজ যতটুকু পরিচিতি পেয়েছি তা জাজের জন্য। আর সেখান থেকে আমাকে এমন কোনো শর্ত দেয়নি যে, অন্য প্রডাকশনের কাজ করতে পারবো না।

যৌথ প্রযোজনায় যারা কাজ করেছেন তাদের অনেককেই কলকাতার একক প্রডাকশনে কাজ করতে দেখা গেছে। আপনাকে কবে নাগাদ দেখা যাবে?

এমনটা তো বলা যায় না। আমার কাছে এখনো এমন কোনো প্রস্তাব আসেনি। যদি কখনো আসে সেক্ষেত্রে কাজের গুরুত্ব বুঝে তখন সিদ্ধান্ত নেবো। আপাতত আমি নিজের দেশের কাজের দিকে ফোকাস দিতে চাই।

অল্প বয়সেই ক্যারিয়ারের বর্তমান অবস্থাটা সফলতা মনে করেন কি-না?

এই অল্প সময়ে কাজের মাধ্যমে মানুষের ভালোবাসা পেয়েছি এটি আমার জন্য অনেক পাওয়া। সেটি সফলতা কি-না দর্শকরা বলতে পারবেন। আমি আমার কাজটা পরিশ্রম দিয়ে করে যেতে চাই।

You might also like

advertisement