চুমু খাওয়ার পর মা হলেন-এমি

এমি জ্যাকসন

advertisement

এমি জ্যাকসন। বলিউডে তেমনভাবে নজর কাড়তে পারেননি। তবে দক্ষিণী চলচ্চিত্রে সফল তিনি। সেখানে একের পর এক সুপার ডুপার হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এর পাশাপাশি হট ও আবেদনময়ী হয়ে দর্শকদের সামনে হাজির হয়ে নেটদুনিয়ায় প্রায় ঝড় তোলেন তিনি। এবার ব্যক্তিগত জীবনের খুশির খবর দিলেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমে খবর, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে প্রেগন্যান্সির খবর দিয়েছেন এমি। সেখানে তিনি লিখেছেন,‘‘আমি ছাদে উঠে গোটা বিশ্বকে চিৎকার করে এই খবরটা জানাতে চাই। আর আজকের দিনটা মাতৃ দিবস হিসেবে যথার্থ আমার কাছে। আমি ইতিমধ্যেই পৃথিবীর অন্য সব কিছুর থেকেও বেশি ভালোবাসতে শুরু করেছি। প্রকৃত এবং সৎ ভালোবাসা। আমার ছোট্ট লিব্রা তোমাকে দেখার জন্য আমাদের আর তর সহ্য হচ্ছে না।’’

এ বছরের ১ জানুয়ারি হবু বর জর্জ পেনিইয়টের সঙ্গে বাগদান সারেন এমি জ্যাকসন। পেশায় ব্যবসায়ী জর্জ। অন্য একটি ছবিতে এমি ও জর্জকে চুমু খেতে দেখা গেছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “বিশ্বের সবচেয়ে সুখী নারী বানানোর জন্য ধন্যবাদ। নতুন বছর নতুন অ্যাডভেঞ্চার নিয়ে শুরু হল।”
প্রসঙ্গত, ২০২০ সালে গ্রিসে এলাহিভাবে জর্জকে বিয়ে করতে চলেছেন এমি। তার আগেই নিজের প্রেগন্যান্সির খবর এভাবে দেওয়ায় অনেকে বিস্মিত হয়েছেন।

You might also like

advertisement