বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

advertisement

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় অমিও রঞ্জন দেবনাথ (৫৪) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সুভাস রায় (৪১) নামের অপর এক বাংলাদেশি। গত রবিবার সকাল সাড়ে ১১ টায় বাহরাইনের চিতরা নামক স্থানের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত সুভাসকে স্থানীয় পুলিশ উদ্ধার করে স্থানীয় মানামা সালমানিয়া মেডিকেল কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করেন। নিহত অমিও রঞ্জনের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। অপর গাড়ি ও চালককে আটক করেছে পুলিশ।

নিহত অমিও রঞ্জন দেবনাথ ব্রাহ্মণ বাড়ীয়া সদরের পাইকপাড়ার উদয় দেবনাথের পুত্র। তিনি বাহরাইনে হিন্দু মহাজোটের উপদেষ্টা ছিলেন। আহত সুভাস রায় মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার কুমিও পুলকুনার কৃষ্ণ পাদা দাসের পুত্র। সুভাস রায় বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

দূতাবাস সূত্রে জানা যায়, দুর্ঘটনার স্বীকার ২ বাংলাদেশি দীর্ঘদিন বাহরাইনে বসবাস করে আসছে। রবিবার সকালে সুভাস রায়ের একটি পিক আপ গাড়ি নিয়ে অমিও রঞ্জন তার ব্যাক্তিগত কাজে একটি অফিসে যাচ্ছিলেন। যাওয়ার পথে পিছনের দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেট কার পাশ থেকে সজোরে ধাক্কা মারলে দুর্ঘটনায় স্বীকার হয়ে ঘটনাস্থলেই মারা যায় অমিও রঞ্জন দেবনাথ। খবর পেয়ে পুলিশ এসে আটক করে ওই গাড়ি ও চালককে।

দূতাবাসের আইন কর্মকর্তা আহাম্মদ জানান, আমি একটু অসুস্থ হলেও নিহতের মরদেহ দেশে প্রেরন করতে আমরা সম্পূর্ণ প্রস্তুত রয়েছি। তথ্য ও জনকল্যান প্রতিনিধি তাজ উদ্দিন সিকান্দার জানান, যে কোন মরদেহ দ্রুত দেশে প্রেরন প্রক্রিয়া সম্পন্ন করতে রাষ্ট্রদূত মেজর জেনারেল(অবঃ) কে এম মমিনুর রহমান স্যারের জোর নির্দেশ রয়েছে। তাই মৃত দেহ দেশে প্রেরনে আইনী জটিলতাসহ যাবতীয় প্রক্রিয়ায় চেষ্টা চালিয়ে যাচ্ছি।

You might also like

advertisement