একই পরিবারের চারজন দগ্ধ, মামলা আটক ২

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধিঃ

advertisement

নরসিংদীর রায়পুরায় পূর্ব বিরোধের জের ধরে একটি ঘরে অগ্নিসংযোগের ঘটনায় একই পরিবারের তিন শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে।দগ্ধ তিন শিশুর বড় বোন রত্না আক্তার বাদী হয়ে বুধবার (১০ এপ্রিল) রাত ১০ টায় রায়পুরা থানায় ৭ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেছেন।

এ ঘটনায় মামুন ও রবিন নামে দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমি সংক্রান্ত ও হত্যার পূর্ব বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে। নরসিংদীর পুুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, সম্প্রতি লোচনপুরের দুলাল গাজী হত্যাকাণ্ডের পর একই গ্রামের সোহাগ ও বিপ্লব মিয়াকে আসামি করা হলে তারা পরিবারসহ গা-ঢাকা দিয়ে ছিল। সম্প্রতি বিপ্লব উচ্চ আদালত থেকে জামিন পান। সোমবার (৮ এপ্রিল) নিজ বাড়িতে আসেন বিপ্লব মিয়ার পরিবারের সদস্যরা। এতে প্রতিপক্ষের লোকজন সুকৌশলে তাদের ঘরে অগ্নিসংযোগ করে। এতে একইপরিবারের তিন শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হয়।

অগ্নিদগ্ধদের প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। জমি সংক্রান্ত পূর্ব বিরোধ নিয়ে প্রতিপক্ষকে ক্ষতিগ্রস্ত করতে পরিকল্পিতভাবে এ আগুনের ঘটনা ঘটানো হয়েছে বলে তদন্তে নিশ্চিত হয়েছে পুলিশ। এ ঘটনায় আটককৃত দুইজন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

You might also like

advertisement