নুসরাত হত্যায় জড়িতদের কঠোর শাস্তি হবে

advertisement

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকেই কঠোর শাস্তি পেতে হবে। কিন্তু এটা নিয়ে রাজনীতি করাটা অত্যন্ত দুঃখজনক।

আজ মঙ্গলবার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে জাতীয় স্বাস্থ্য সপ্তাহ উদ্ধোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সরকার নুসরাত হত্যাকান্ডের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, বিএনপি ৯৩ দিন সারাদেশে মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। তাদের মুখে বিচারের কথা হাস্যকর।

তিনি বলেন, আমরা দেশবাসীকে এটা আশ্বস্ত করতে পারি এই হত্যাকান্ডের সাথে যারাই জড়িত আছে তাদের প্রত্যেককে কঠোর শাস্তি পেতে হবে।

বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার চিকিত্সা বিএনপির মুল লক্ষ্য নয়, তাদের লক্ষ্য হচ্ছে রাজনীতি করা এবং তারা সেটাই করে যাচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন- তার প্যারোলে মুক্তির জন্য আবেদন করা হলে সরকার সেটি বিবেচনা করবে। অথচ বিএনপি তাদের সুর পাল্টে ফেলেছে। তারা বলছে খালেদা জিয়ার চিকিত্সার বিষয়টি দলীয় নয়, একান্তই ব্যক্তিগত ব্যাপার। তা হলে এতদিন তারা যে খালেদা জিয়ার চিকিত্সার জন্য কথা বলেছেন এটা নিছক রাজনীতির জন্য করেছেন, সেটা আজ প্রমাণিত।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রবিউল ইসলাম, সিভিল সার্জন ডা. হোসনে আরা, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এস এম মুসতানজীদ, আর এমও ডা. তাপস কুমার সরকারসহ চিকিত্সক ও দলীয় নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

You might also like

advertisement