মাদক ও সন্ত্রাস মুক্ত করতে চাই পুলিশ সুপার

হাসিবুর রহমান কুষ্টিয়া প্রতিনিধিঃ

advertisement

কুষ্টিয়ায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকে এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) এর সঠিক নির্দেশনায় জেলাব্যাপী মাদক, সন্ত্রাস, জুয়া, ছিনতাই, চুরি-ডাকাতির বিরুদ্ধে একের এক অভিযান চলছে। উদ্ধার হচ্ছে আগ্নেয়াস্ত্র, মাদকের বড় বড় চালান।

আসামী গ্রেফতারসহ প্রতিটি ঘটনার মুলোৎপাটন করে পুলিশ সুপার ইতোমধ্যে শান্তির কুষ্টিয়া বিনির্মানের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দৌলতপুর থেকে খোকসা অবধি নিরন্তর অভিযান চলছে জেলা পুলিশের। এই অভিযানে এক নতুন মাত্রা যোগ হয়েছে জুয়া । সামাজিক অবক্ষয়রোধে পুলিশের আভিযানিক দল পোশাকে ও সাদা পোশাকে কাজ করছে।

এছাড়াও গোয়েন্দা সংস্থার বিভিন্ন ইউনিট এখানে কাজ করছে পুলিশ সুপার তানভীর আরাফাত পিপিএম (বার) এর প্রশাংসায় পঞ্চমুখ জেলার সর্ব¯তরের মানুষ। কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ ফুটবল মাঠে পুলিশ সুপার তার বক্তব্যে বলেছেন ‘ এই জেলায় মাদক বন্ধ করতে না পারলে হাতে চুড়ি পরে যাবো’ যে বক্তব্য বিবিসি পর্যন্ত ভাইরাল হয়েছে। সাধারণ মানুষ এর বাস্ততাও দেখছে এবং প্রশংসিত হচ্ছেন পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার)।

কুষ্টিয়ায় রক্তপাতহীন শান্তি পূর্ণভাবে জাতীয় নির্বাচন এবং উপজেলা নির্বাচন সম্পন্ন হয়েছে। যে নির্বাচনে একজন মানুষেরও প্রাণহানী ঘটেনি। যা কুষ্টিয়া জেলার জন্য একটি বিরল ঘটনা। পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) বলেন, এটি আমাদের দায়িত্ব। সকলের সহযোগিতায় এটি সম্ভব হচ্ছে। এখানে রাজনৈতিক সঠিক নেতৃত্ব থাকায় আমরা শান্তিপূর্ণভাবে কাজ করছি।

কোন আসামীর জন্য রাজনৈতিক নেতাদের কোন সুপারিশ থাকে না বরং আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ থাকে। যেটি আমাদের কাজের শক্তি ও প্রেরণা যোগায়। এই জেলায় মাদক, সন্ত্রাস, ছিনতাই, চাঁদাবাজি, চুরি-ডাকাতি, জুয়া ও অশ্লিলতার বিরুদ্ধে আমাদের অভিযান চলছে চলবে।

You might also like

advertisement