বিজেপিকে ভোট দিন মুসলিম জাতিকে ধ্বংস করতে

advertisement

ফের মুসলিমদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব।তিনি বলেন, যদি মুসলিম জাতিকে পুরোপুরি ধ্বংস করতে চান, তাহলে মোদিকে ভোট দিন।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বারাবাঙ্কিতে একটি জনসভায় এসব মুসলিমবিদ্বেষী কথা বলেন বিজেপি’র এই নেতা।

জনসভায় তিনি বলেন,গত পাঁচ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুসলিমদের মানসিকভাবে ভেঙে দেয়ার জন্য অনেক চেষ্টা করেছেন। আপনি যদি মুসলিম জাতিকে পুরোপুরি ধ্বংস করতে চান, তাহলে অবশ্যই মোদিকে ভোট দিন।

তিনি আরও বলেন, দেশভাগ সত্ত্বেও এদেশে মুসলিমদের জনসংখ্যা দিন দিন বেড়েই চলেছে। যার ফলে খুব শিগগিরই সংখ্যায় তারা হিন্দুদের চেয়ে বেশি হবে। দেশেকে সরকার গঠন করবে এটা ঠিক করার ক্ষমতা তাদের হাতে চলে আসবে।

এছাড়া তিনি আরো বলেন, লোকসভা নির্বাচনের পর চীন থেকে দাঁড়ি কামানোর মেশিন আনা হবে। সেই মেশিন দিয়ে মুসলিমদের দাঁড়ি কেটে ফেলা হবে। পরে তাদের হিন্দু ধর্মে দীক্ষিত করা হবে।

এর আগে বিজেপির সভাপতি এক নির্বাচনী সভায় বলেছেন, ফের ক্ষমতায় আসলে মুসলিম অভিবাসীদের বঙ্গোপসাগরে ছুড়ে ফেলা হবে।

ভারতে লোকসভা নির্বাচনের প্রথম ও দ্বিতীয় দফার ভোটগ্রহণ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। দেশটিতে আরো পাঁচ দফায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম দফার ভোট রয়েছে যথাক্রমে ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে ও ১৯ মে। এরপর ২৩ মে ফলাফল ঘোষণা করা হবে।

You might also like

advertisement