“ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই,

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধিঃ

advertisement

নরসিংদীতে “ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই, মা-বোনদের নিরাপত্তা চাই” স্লোগানকে সামনে রেখে নারীর প্রতি সহিংসতা রোধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকালে নরসিংদী জেলা পূজা উদ্যাপন পরিষদ আয়োজিত মানবন্ধনে রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের লোকজন অংশ নেন।
বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী শহরের স্বাধীনতা চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে ফেনীর নুসরাত জাহান রাফী, মুন্সীগঞ্জের সেতু মন্ডল ও গাজীপুরের মনিকা গোমেজ এর হত্যাকারীদের বিচার এবং দেশব্যাপী সকল সহিংসতার প্রতিবাদ ও বিচারের দাবী জানানো হয়।

এসময় ফেনীর নুসরাতসহ দেশের সকল নারী নির্যাতনের দ্রুত ও সুষ্ঠু বিচারের দাবী করে এ ধরণের ঘটনার যেন পুণরাবৃত্তি না ঘটে এজন্য সরকারকে কঠোর হওয়ার আহবান জানান বক্তারা। মানববন্ধনে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাস।

এসময় জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি মাখন দাস, জ্যোতিরাম দাস, সাধারণ সম্পাদক দীপক সাহা, শহর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সুশাসনের জন্য নাগরিক সুজন এর সাধারণ সম্পাদক হলধর দাস, উদীচি শিল্পী গোষ্ঠীর জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার আচার্য্য, গ্রুপ থিয়েটার ফেডারেশন জেলা কমিটির সভাপতি শাহ আলম মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

You might also like

advertisement