অর্জুন রামপাল ফের বাবা হচ্ছেন

advertisement

ফের বাবা হতে চলেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সম্প্রতি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই খবর। সঙ্গে শেয়ার করলেন প্রেগন্যান্ট অবস্থায় বান্ধবী গ্যাব্রিয়েলের ছবি।

ছবি শেয়ার করে ক্যাপশনে অর্জুন লিখলেন, ‘ফের জীবনটা নতুন করে শুরু করার সুযোগ পেয়েছি। সন্তানের জন্য তোমায় ধন্যবাদ বেবি!’

মেহর জেসিয়ার সঙ্গে ২০ বছর সংসার করার পর সেই বিয়ে আর টিকে থাকেনি। সেই সম্পর্ক ভেঙে যায় ২০১৮ সালে। তাদের দুই মেয়েও রয়েছে মাহিকা (১৭), মাইরা (১৩)। ২০১৮ সালের পর থেকেই বান্ধবী গ্যাব্রিয়েলের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ অর্জুন।

এমনকি, হৃতিকের সঙ্গে সুজানের সম্পর্ক ভাঙার পর অর্জুন রামপালের সঙ্গে জড়িয়ে ছিল সুজানেরও নামও। তবে সে খবর ছিল একেবারেই গুজব। ততদিনে গ্যাব্রিয়েলের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অর্জুন। কিন্তু এই নিয়ে প্রকাশ্যে কখনই কিছু জানাননি অর্জুন। এই প্রথম গ্যাব্রিয়েলকে সবার সামনে প্রেমিকা ও সন্তানের মা বলে সম্বোধন করেন অর্জুন!

প্রসঙ্গত, গ্যাব্রিয়েল ডেমেট্রিয়াডেস একজন মডেল। পাশাপাশি ২০১৪ সালে সোনালি কেবল নামে একটি বলিউড ছবিতেও অভিনয় করেন গ্যাব্রিয়েলা। বর্তমানে এএক্সএন অরিজিনালসের একটি ওয়েব সিরিজে সঞ্চালিকার ভূমিকাতেও দেখা যাচ্ছে তাকে।

You might also like

advertisement