জায়ানের মরদেহ দেশে পৌঁছেছে

advertisement

বাংলাদেশে আনা হলো শ্রীলঙ্কার রাজধানী কলম্বোরে সিরিজ বোমা হামলায় নিহত শিশু জায়ান চৌধুরীর মরদেহ। বুধবার দুপুর ১টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় শিশু জায়ানের মরদেহ।

বুধবার দুপুর ১টার দিকে জায়ানের মরদেহ ঢাকায় নিয়ে আসা হয়। বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ির মাঠে জায়ানের জানাজার প্রস্তুতি নেওয়া হয়েছে। দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সে প্রস্তুতি তদারক করেন শেখ সেলিম। বাদ আসর জানাজা শেষে বনানী কবরস্থানে চিরনিদ্রায় শিয়িত করা হবে শিশু জায়ানকে।

এর আগে রবিবার শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে ঘটে যাওয়া সিরিজ বোমা হামলায় নিহত হন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী। শেখ সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া তার স্বামী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় গিয়েছিলেন বেড়াতে। ইস্টার সানডের প্রার্থনার মধ্যে রবিবার গির্জা ও হোটেল মিলিয়ে আটটি স্থানে বোমা হামলায় রক্তাক্ত হয় শ্রীলঙ্কার রাজধানী কলম্বো। এর মধ্যে একটি হোটেলে উঠেছিল ওই পরিবার। হামলার সময় হোটেলের নিচতলার রেস্তোরাঁয় সকালের নাস্তা করতে গিয়েছিলেন প্রিন্স ও তার বড় ছেলে জায়ান। ছোট ছেলে জোহানকে নিয়ে শেখ সোনিয়া ওই সময় হোটেলের কক্ষে ছিলেন।

You might also like

advertisement