বাংলাদেশের প্রধানমন্ত্রী প্রতিবছর নতুন মিষ্টি পাঠান

advertisement

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রতি বছর নতুন ধরনের মিষ্টি পাঠান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বছরে দু-তিনবার তাঁকে উপহার পাঠান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারকে দেওয়া সাক্ষাত্কারে এমনই দাবি করলেন মোদী।

প্রধানমন্ত্রীর বাসভবনে হওয়া সাক্ষাত্কার অনুষ্ঠানে মোদী বলেন, লোকে শুনলে চমকে যাবে। নির্বাচনী মওসুমে এটা আমার বলা উচিত না। তবে প্রতি বছর আমায় উপহার পাঠান মমতা দিদি। তিনি এখনও প্রতি বছর আমায় ২-১টা কুর্তা পাঠান।

তিনি আরও বলেন, প্রতি বছর তাঁকে নতুন ধরনের মিষ্টি পাঠাতেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোদীর কথায়, একবার সেটা দেখেছিলেন মমতা দিদি। তারপর থেকে তিনি বছরে একবার বা দুবার করে আমায় মিষ্টি পাঠাতে শুরু করেন।

আসানসোলে মমতার বিরুদ্ধে তীব্র আক্রমণ শানানোর পরদিনই এ কথা বললেন প্রধানমন্ত্রী মোদী। বিরোধীদের সঙ্গে তাঁর সমম্পর্ক রক্ষার কথা জানিয়ে তিনি বলেন, ‘বিরোধীরা আমার খুব ভালো বন্ধু। অনেক সময় একসঙ্গে খেয়েওছি।

ভারতের চলমান লোকসভা নির্বাচনে তিন ধাপ মিলিয়ে ৫৪৩ আসনের মধ্যে ৩০২ আসনে ভোট গ্রহণ শেষ হয়েছে। আরও চার ধাপের ভোটের পর ২৩ মে ফলাফল ঘোষণা হবে। সেদিনই নির্ধারিত হবে মোদীর ভাগ্য।

You might also like

advertisement