জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে হবে

advertisement

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘বিশ্বব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সবাইকে একযোগে কাজ করতে হবে’। বুধবার বিকালে বনানী কবরস্থানে শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরীর দাফন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘শহীদ জায়ানের অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ পৃথিবী গড়তে সকল দল-মত, জাতি, ধর্ম এবং রাষ্ট্রকে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে হবে’।

এ সময় গোলাম মোহাম্মদ কাদের শ্রীলংকায় বর্বরোচিত সিরিজ বোমা হামলার নিন্দা ও প্রতিবাদ জানান। কাপুরোষিত এ হামলায় নিহত সকলের আত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি হামলায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন গোলাম মোহাম্মদ কাদের।

এর আগে বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে নিহত জায়ানের নামাজে জানাযায় অংশ নেন জাতীয় পার্টির মহাসচিব মো. মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচি ও প্রেসিডিয়াম সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, আদেলুর রহমান, যুগ্মমহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, হাসিবুল ইসলাম জয়সহ জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দ।

You might also like

advertisement