র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ ৬ সন্ত্রাসী গ্রেফতার

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধিঃ

advertisement

বৃহস্পতিবার র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নরসিংদী শহরের সাটিরপাড়া শিববাগ মোড় এলাকায় অভিযান চালিয়ে শফিক বাহিনীর ৬ সন্ত্রাসী মোঃ আনিসুল হক, শ্রী
রাজু ভৌমিক, মোঃ পাপন মিয়া, মোঃ ফজলে রাব্বি, মোঃ রাব্বি ও মোঃ মাসুদ মিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ২ টি বিদেশি রিভল ভার, ৭৮ রাউন্ড রিভল বারের গুলি, ৪২ রাউন্ড শর্টগানের গুলি, ১টি চাপাতি, ১ টি চাইনিজ কুড়াল এবং একটি চাকু উদ্ধার করে। একই দিনে বিকাল ৩ টায় র‌্যাব-১১ এর অধিনায়ক কাজী শমসের উদ্দিন নরসিংদী প্রেসক্লাব ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য সাংবাদিকদের অবহিত করেন। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে জানান, বিভিন্ন অপরাধে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২৫ এপ্রিল ভোর ৪ টায় নরসিংদী শহরের শিববাগ মোড় এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে উল্লেখিত সন্ত্রাসীদের গ্রেফতার করতে সক্ষম হয়।

অধিনায়ক লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন আরও জানান, যতদিন নরসিংদী থেকে সন্ত্রাস নির্মূল না হবে ততদিন তাদের এ অভিযান চলমান থাকবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, র‌্যাব কর্মকর্তা মোঃ মশিউর রহমান,আলেফ উদ্দিন, মোঃ জহিরুল ইসলাম সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

You might also like

advertisement