নরসিংদীতে শিশু ধর্ষণ মামলারআসামী রায়হান গ্রেফতার

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধিঃ

advertisement

গত ২৬ এপ্রিল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ ঢাকার উত্তরা থানার রোড নং-৮ বাইতুল নুর মসজিদ এলাকায় অভিযান চালিয়ে শিবপুরের বহুল আলোচিত শিশু ধর্ষণকারী রায়হান (২২) কে গ্রেফতার করেছে।

গতকাল শুক্রবার বিকাল ৫ টায় নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব আনুষ্ঠানিকভাবে বক্তব্য রাখতে গিয়ে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত রায়হান মিয়ার বাড়ী শিবপুর থানার বাহারদিয়া গ্রামে। ঘটনার পর থেকে রায়হান পুলিশেরচোখকে ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল।

সংবাদ সম্মেলনে তালুকদার নাজমুছ সাকিব জানান, এ অভিযনাটি ছিল র‌্যাবের ধারাবাহিক অভিযানেরই একটি অংশ। নরসিংদীর অপরাধ দমনে পূর্ব থেকেই র‌্যাব-১১ তাদের অত্যান্ত পেশাধারীত্বের সাথে অপরাধীদের গ্রেফতার ও সন্ত্রাসীদের কাছে থাকা অবৈধ অস্ত্র উদ্ধারের লক্ষ্যে অভিযান পরিচালনা করে আসছে। তিনি বলেন, ইতিমধ্যে র‌্যাবের অভিযানে শফিক বাহিনীর চিহ্নিত ৬ সন্ত্রাসীকে গ্রেফতার ও তাদের কাছে থাকা ২ টি বিদেশি রিভলবার, ১২০ টি গুলি উদ্ধার করতে সক্ষম হয়েছে।

নরসিংদী জেলা পুরোপুরি সন্ত্রাসমুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন র‌্যাবের ডিএডি মোতালেব সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। গ্রেফতারকৃত রায়হানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, গত ২০ এপ্রিল সন্ধ্যায় ৪ বছরের শিশুকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ীর ধারে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় শিশুটির আত্মচিকৎকারে চতুরদিক থেকে লোক আসতে থাকলে রায়হান পালিয়ে যায়। এ ব্যাপারে শিশুর দাদা আঃ কুদ্দুছ বাদী হয়ে শিবপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

You might also like

advertisement