কুষ্টিয়ায় ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে যৌনহয়রানি, শিক্ষক আটক

advertisement

কুষ্টিয়ার মিরপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন (৩৯) নামের এক শিক্ষককে আটক করেছে পুলিশ। আজ রবিবার (২৮ এপ্রিল) দুপুরে ঐ শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটককৃত ঐ শিক্ষক কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার জাকির হোসেনের ছেলে এবং মালিহাদ ইউনিয়নের মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত।

মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানোয়ার হোসেন চৌধুরী জানান, শনিবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে তিনটার দিকে পরীক্ষা শেষে বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর শরীরের বিভিন্নস্থানে হাত দেয় এবং ঐ শিক্ষার্থীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়।

রবিবার (২৮ এপ্রিল) সকালে ঐ শিক্ষার্থীর মা এবং ঐ শিক্ষার্থী আমার কাছে অভিযোগ দিলে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং উপজেলা শিক্ষা অফিসারকে জানায়। উপজেলা শিক্ষা অফিসার তিন সদস্যের একটি তদন্ত টিম পাঠায়। তারা ঐ শিক্ষক এবং শিক্ষার্থীকে জিজ্ঞাসা করে ঘটনার সত্যতা পায়।

এ ঘটনায় ঐ শিক্ষককে আটক করেছে মালিহাদ পুলিশ ক্যাম্প। এ বিষয়ে থানায় ভিকটিকের পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন নামের এক শিক্ষককে আটক করা হয়েছে।

You might also like

advertisement