সোহেল তাজ ছেলের বিয়েতে দাওয়াত দিলেন প্রধানমন্ত্রীকে

advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একমাত্র ছেলের বিয়ের দাওয়াত দিতে গণভবনে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর হাতে বিয়ের আমন্ত্রণ কার্ড তুলে দেন সোহেল তাজ। গণভবন সূত্র এ তথ্যটি নিশ্চিত করেছে।

সোহেল তাজের একমাত্র ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদের বিয়ে দিচ্ছেন ড. বদিউজ্জামান ভূঁইয়া এবং ড. আবিদা সুলতানা ইভার একমাত্র কন্যা লাবিবা জামানের সঙ্গে। এ বিষয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মঙ্গলবার একটি পোস্টও দেন তিনি। সেখানে তিনি লেখেন, আমার ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদের বিয়ে আগামী ৫ই জুলাই- দাওয়াত আর দোয়া নিতে আপার সঙ্গে। ওর জন্য আপনাদের সবার দোয়া কামনা করি’।

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সর্বকনিষ্ঠ ছেলে সোহেল তাজ গাজীপুর-৪ (কাপাসিয়া) আসন থেকে ২০০১ ও ২০০৮ সালের জাতীয় নির্বাচনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে একই বছরের ৩১মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন তিনি। এরপর ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন তিনি। এরপর গত ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে তার বোন ওই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

You might also like

advertisement