কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধঃ

advertisement

নরসিংদীতে নিজ বাড়ি থেকে কলেজ ছাত্রের রহস্যজন মৃত্যু হয়েছে। সোমবার সকালে পৌর শহরের বনবিভাগ এলাকার ইব্রাহিম ভুইয়ার তিনতলা বিশিষ্ট একটি বাড়ির নিচতলা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তবে মেঝেতে প্রচুর রক্ত পড়ে ছিল।নিহত হাবিবুর রহমান (১৮) রায়পুরা আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের সিরজ উদ্দিনের ছেলে।

নরসিংদী স্ট্যান্ডার্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।পুলিশ জানিয়েছেন, গত বৃহস্পতিবার বনবিভাগের ভাড়া বাসায় ছেলে হাবিবকে রেখে পরিবারের সদস্যরা রায়পুরা আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের বাড়িতে বেড়াতে যায়। এর মধ্যে পরিবারের সদস্যরা হাবিবকে ফোনে যোগাযোগ করেও তাকে পাচ্ছিল না। আজ সোমবার সকালে তারা
গ্রামের বাড়ি থেকে ভাড়া বাসায় ফিরে আসে। বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। ডাকাডাকি করেও কোন সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না।

এরই মধ্যে বাসার ভেতর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। পরে নিহত হাবিবের বাবা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে হাবিবের ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।সদর মডেল থানার উপ-পরিদর্শক মেহেদি হাসান বলেন, খবর পেয়ে দরজা ভেঙে নিহতের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। মেঝেতে প্রচুর রক্ত পড়ে ছিল। ময়নাতদন্ত শেষে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

You might also like

advertisement