স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড

কুষ্টিয়া থেকেঃ

advertisement

কুষ্টিয়া কুমারখালী থানার একটি মাদক (হিরোইন) মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড ও ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুর ১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামীদ্বয়ের উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্ত আসামীদ্বয় হলেন- কুমারখালী উপজেলার খোদ্দভালুকা গ্রামের হবিবরের স্ত্রী জোছনা খাতুন(৪২) এবং মৃত: মজিবর রহমানের পূত্র মো: হবিবর(৫০)। আসামীদ্বয় সম্পর্কে স্বামী/স্ত্রী।

আদালত সূত্রে জানায়, ২০১৭সালে ২৯ আগষ্ট সকাল ৭টায় কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি অভিযানিক দল আসামী জোছনা খাতুনের বাড়ি ঘেরাও করে তল্লশী চালায়। এসময় আসামীর বসত ঘরের বিছানার নীচ থেকে ৫০গ্রাম হিরোইনের একটি প্যাকেটসহ হিরোইন মাপার নিক্তি উদ্ধার করেন। পরে আসামী জোছনা ও তার দখল থেকে উদ্ধারকৃত হিরোইনসহ অপর আসামী হবিবরের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)(খ) ধারায় মামলা দায়ের পূর্বক কুমারখালী থানায় সৌপর্দ করা হয়।

কুষ্টিয়া জজ কোর্টের সকরারী কৌশুলী এ্যাড. অনুপ কুমার নন্দী জানান, কুমারখালী থানয় দায়েরকৃত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)(খ) ধারার এই মামলাটি তদন্ত শেষে ২০১৭সালের ১০ডিসেম্বর আসামী জোছনা খাতুন ও তার স্বামী হবিবরের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করেন পুলিশ। বিজ্ঞ আদালত আসামীদ্বয়ের বিরুদ্ধে চার্জ গঠন শেষে দীর্ঘ স্বাক্ষ্য শুনানী করে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় এই রায় ঘোষনা করেন।

You might also like

advertisement