নিঃস্বার্থ ভাবে কাজ করতে চাই

জুয়েল রানা লিটন, নোয়াখালী প্রতিনিধি:

advertisement

রাজনৈতিক জীবনে মানুষের ভালোবাসা অর্জন করতে পেরেছি। বাকি জীবনটুকু মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্মিত করতে কাছ করে যাব।

আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের অবস্থান নিশ্চিত করে এমনটাই বলেছেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব সামছুদ্দিন জেহান। নোয়াখালী সদর উপজেলার শ্রীপুরের নিজ বাসবভনে এক সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল মালেক নোয়াখালী জেলা আওয়ামীলীগে সহ-সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং নোয়াখালী পৌরসভার কমিশনার ছিলেন। রাজনীতির বিষয়ে তিনি বলেন, আমার নেতা একরামুল করিম চৌধুরী এমপি । তিনি ৩য় বারের মতো এমপি নির্বাচিত হয়েছেন। নোয়াখালীর উন্নয়নে তিনি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন ।

তার মতো একজন নেতা পেয়ে নোয়াখালী সদর-সুবর্ণচর তথা নোয়াখালীবাসী গর্বিত। আমি তার সান্নিধ্য পেয়ে নিজেকে ধন্য মনে করছি এবং তার নির্দেশনায় গরিব দুখী,মেহনতী মানুষের সেবা করে যাচ্ছি। যতদিন বাঁচবো ততদিন আমি মানুষের সেবা করে যেতে চাই। তিনি আরো বলেন, আমার সবচেয়ে বড় পরিচয় হচ্ছে আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান ও মাঠের কর্মী। মানুষের ভালোবাসা অর্জন করতে সারাজীবন সাধনা করছি। মানুষের ভালোবাসা পাওয়া এত সহজ নয়, ভালোবাসা পেতে কাজ করতে হয়। আমি সন্ত্রাসীও নই, চাঁদাবাজও নই-এই সৎ সাহস আছে বিধায় আমি কোনো সন্ত্রাসীকে ভয় করি না।

২০১৩ সালের নভেম্বরে রাজাকার কাদের মোল্লার ফাঁসি কার্যকর করার প্রাক্কালে তাঁর উপর বিএনপি ও জামাত শিবিরের অতর্কিত হামলা হয়। হামলায় তিনি মারাত্বকভাবে আহত হন এবং দীর্ঘ চিকিৎসার পর মৃত্যুর মুখ থেকে ফিরে আসি আমি। নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী ১৮ জুন অনুষ্ঠিত হবে, ২৩ শে মে মনোনয়ন পত্র বাছায় হবে, মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২১ মে এবং ৩০ মে প্রার্থী প্রত্যাহরের শেষ তারিখ।

You might also like

advertisement