পৌরস্বেচ্ছাসেবক দলের আহবায়ক গ্রেফতার

সুজন সরকার, সিরাজগঞ্জঃ

advertisement

সিরাজগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সানোয়ার হোসেন সানুকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধের বাঁশঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সানু পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বিষা শেখের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিস জানান, সানুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেফতার এড়াতে সে যমুনা নদীর চরে আত্মগোপন করেছিলো। রাতে শহর রক্ষা বাঁধের বাঁশঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একপি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। দুপুরে তাকে অস্ত্র ও মাদক মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।

এদিকে পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সানোয়ার হোসেন সানুকে গত শুক্রবার সাদা পোশাকে কয়েকজন লোক তাকে তুলে নিয়ে গেছে বলে সিরাজগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিলো। তার সন্ধ্যান দাবীতে সংবাদ সম্মেলন ও মানব-বন্ধন করে বিএনপির নেতাকর্মীরা। তার সন্ধ্যান চেয়ে বিবৃত্তি দিয়েছিলেন বিএনপির সিনিয়ন যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান বলেন, সানুকে গ্রেফতারের পর পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে। তার সাথে আমি দেখা করে কথা বলেছি। সে ভালো আছে। আমি তার মুক্তি দাবী করি।

You might also like

advertisement