সিরাজগঞ্জে অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে ছাই

সুজন সরকার, সিরাজগঞ্জঃ

advertisement

সিরাজগঞ্জ শহরে মুজিব সড়ক এলাকার একটি মার্কেটে অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।
শুক্রবার সকালে শহরের মুজিব সড়কের মাড়োয়ারী পট্টি এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন করে।

ক্ষতিগ্রস্ত ওষুধের দোকান মালিক রাশেদুল হক, প্যাথলজি কেমিক্যাল দোকান মালিক শফিকুল ইসলাম ও ডেন্টাল ক্লিনিকের মালিক আলম তালুকদার জানান, শুক্রবার
সকালে প্যাথলজি কেমিক্যাল দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে তা পাশের দু’টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রন করে।তবে এর মধ্যেই দোকানগুলোর মালামাল সম্পূর্ণ পুড়ে যায়।

এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তারা। সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে তিনটি দোকান পুড়ে গেলেও সময় মতো ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন করায় আশপাশের বাকি দোকান ও বাড়িগুলো রক্ষা করা গেছে।

You might also like

advertisement